চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মী-পুলিশ সংঘর্ষ

চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মী-পুলিশ সংঘর্ষ

ডেস্ক রিপোর্ট
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

রাজধানী ঢাকার চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার (১৭ আগষ্ট) সকাল সাড়ে ১০টার পর এই সংঘর্ষ শুরু হয়। পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে দেখা গেছে বিএনপি নেতাকর্মীদের। জবাবে টিয়ারশেল ছুঁড়তে দেখা যায় পুলিশকে।

সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি জিয়াউর রহমানের কবরে ফুল দিতে গেলে এই ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও থেমে থেমে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলছে।

পুলিশের ফাঁকা গুলিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক ফেরদৌসি আহমেদ মিস্টিসহ আরও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

আমিনুল হক বলেন, জিয়াউর রহমানের কবরে ফুল দিতে এসেছিলাম আমরা। পুলিশের কাছ থেকে অনুমতি নেওয়া ছিল। কিন্তু জিয়ার কবরে ঢুকতে সব পথ বন্ধ করে দেয় পুলিশ। একপর্যায়ে পুলিশ আমাদের ওপর টিয়ারশেল ও গুলি নিক্ষেপ করে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

তবে এ বিষয়ে পুলিশ এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।