বান্ধবীর জন্মদিনে গিয়ে ‘ধর্ষণের শিকার’ প্রবাসীর স্ত্রী

আবারও চলন্ত বাসে নারীকে গণধর্ষণ, ৬ জন গ্রেপ্তার

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

নোয়াখালীর সেনবাগে বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে এক প্রবাসীর স্ত্রী ‘ধর্ষণের শিকার’ হয়েছেন। এই অভিযোগে তিনজনের বিরুদ্ধে সেনবাগ থানায় মামলা করেছেন ওই নারী।

মামলার অভিযোগে বলা হয়, গত ২০ আগস্ট রাত ৯টার দিকে ওই নারী তার বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে যান। সেখানে কেক কাটার পর স্থানীয় লেদু মিয়ার ছেলে ফরহাদের (২৫) নেতৃত্বে ৫-৭ জন ওই বাড়িতে আসেন। তারা অনুষ্ঠানে আসা গৃহবধূর সঙ্গে রাজন নামে এক যুবকের ‘সম্পর্ক আছে’ বলে অভিযোগ তোলেন। পরে তাদের ফরহাদের বিল্ডিংয়ে নিয়ে আটকে রাখা হয়। একপর্যায়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে তারা। রাজন চাঁদা দিতে অস্বীকার করে বিভিন্ন জায়গায় ফোনে যোগাযোগ করলে কিছুক্ষণ পর তাকে ছেড়ে দেয়া হয়। কিন্তু ওই গৃহবধূকে ‘ধর্ষণ’ করে ফরহাদ। এ সময় তার সাঙ্গপাঙ্গরা বাইরে পাহারায় ছিলেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় ফাহাদকে প্রধান আসামিকে ৩ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন নির্যাতিতা গৃহবধূ। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ