মেয়র আব্বাসকে ধরিয়ে দিতে লাখ টাকা পুরস্কার!

Mayor Abbas

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে আপত্তিকর মন্তব্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে অশালীন মন্তব্যের পর থেকে পলাতক রয়েছেন কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী। আর তাকে ধরিয়ে দিতে এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন ওই পৌরসভার সাবেক কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ।

রোববার (২৮ নভেম্বর) রাতে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ পুরস্কার ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মেয়র আব্বাস বঙ্গবন্ধুকে কটূক্তি করে চরম অন্যায় করেছেন। তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে রাসিক মেয়রকে কটাক্ষ করেছেন। এরপর থেকে কাপুরুষের মতো তিনি গা ঢাকা দিয়েছেন। তাকে ধরার জন্য এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করি।

সাবেক পৌর কাউন্সিলর মো. খোকনুজ্জামান মাসুদ একজন ব্যবসায়ী। ২০১৫ সালের পৌর নির্বাচনে কাউন্সিলর হওয়ায় যুবলীগের পদ ছেড়েছেন মাসুদ। ২০২০ সালে তিনি কাটাখালী নির্বাচনে আব্বাসের প্রতিদ্বন্দ্বী হয়ে মেয়র পদে নির্বাচন করেন। ওই নির্বাচনে তিনি মাত্র ৩৬ ভোট পান।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ