পিকআপের চাকায় পিষ্ট আপন ৪ ভাই, মৃত্যুযন্ত্রণায় আরও ৩ ভাই-বোন

পিকআপের চাকায় পিষ্ট আপন ৪ ভাই, মৃত্যুযন্ত্রণায় আরও ৩ ভাই-বোন

বিশেষ প্রতিবেদক, কক্সবাজার
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট এলাকায় দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় পুজো দিয়ে ফেরার পথে একই পরিবারের ৪ ভাই নিহত হয়েছেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের কাছাকাছি এই ঘটনা ঘটে।

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, ভোর পাঁচটার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীরশাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ও ২ মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পূজো দিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০)। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা সকলেই কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নের চৌধুরী পাড়ার বাসিন্দা হলেও বর্তমানে ডুলাহাজারার বাসিন্দা।

এই দূর্ঘটনায় আরও দুই ভাই ও এক বোন আহত হয়েছেন। তারা হলেন রক্তিম শীল, সরন শীল ও বোন হিরা শীল। গুরুতর আহতাবস্থায় তাদের চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে।

ডুলহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান, নিহত ৪ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ