ইউনিয়ন কৃষকলীগ সভাপতি ৯৪ হাজার ইয়াবা নিয়ে সহযোগীসহ র‌্যাবের কব্জায়

ইউনিয়ন কৃষকলীগ সভাপতি ৯৪ হাজার ইয়াবা নিয়ে সহযোগীসহ র‌্যাবের কব্জায়

নিজস্ব প্রতিবেদক, উখিয়া (কক্সবাজার)
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

কক্সবাজারের কাছের উপজেলা উখিয়ায় অভিযান চালিয়ে ৯৪ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব-৭)।

সোমবার রাত সাড়ে ৯টায় এই অভিযান পরিচালনা করা হয়।

চট্টগ্রামস্থ র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার বৃহস্পতিবার বিকালে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাবের কাছে গোপন সংবাদ আসে টেকনাফ থেকে অটোরিক্সায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজারের দিকে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল উখিয়া উপজেলার বালুখালী বাজারস্থ মাদরাসার সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করলে একটি ইয়াবার বিশাল চালান জব্দ করা সম্ভব হয়। যেখানে ৯৪ হাজার ৬৪০ পিস ইয়াবা পাওয়া যায়।

এসময় দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয় র‍্যাব।

আটক দুই মাদক কারবারি হলেন উখিয়ার পালংখালীর ফারিরবিল এলাকার মৃত আফলাতুনের ছেলে মোঃ শাহবুদ্দিন (৩২) ও একই এলাকার মৃত শামসুল আলমের ছেলে সরওয়ার আলম (২৭)।

খবর নিয়ে জানা যায়, আটককৃতদের মধ্যে শাহাবুদ্দিন পালংখালী ইউনিয়নের কৃষকলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত আছেন।

র‍্যাব কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়- তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার ও বান্দরবান জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ