টেকনাফে নির্বাচনের আগের রাতেই ‘মেম্বারপ্রার্থী’ গনি এক লাখ ইয়াবা ও সহযোগীসহ গ্রেপ্তার

টেকনাফে নির্বাচনের আগের রাতেই ‘মেম্বারপ্রার্থী’ গনি এক লাখ ইয়াবা ও সহযোগীসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ (কক্সবাজার)
বিসিবিনিউজ ‍টুয়েন্টিফোর ডটকম

কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফে পুলিশ সদস্যরা মাদকবিরোধী অভিযানে সিএনজি ভর্তি এক লাখ ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। ধৃত দুই কারবারী হলেন টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে রবিউল আলম গনি (২৭) ও
তার সহযোগী কেরুনতলী এলাকার নুর মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে টেকনাফ সী-বীচ সড়ক দিয়ে মাদকের একটি বড় চালান পাচার হবে। ওই সংবাদের তথ্য অনুযায়ী ২৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দিবাগত রাতে থানায় কর্মরত পুলিশের একটি চৌকষ অভিযানিক দল ওই সড়কের বেশ কয়েকটি পয়েন্টে কৌশলগত অবস্থান নেয়। এরপর পৌরসভা এলাকার পাইলট হাইস্কুলের সামনে বীচ সড়কে সন্দেহজনক একটি সিএনজিতে তল্লাশি করলে এক লাখ পিস ইয়াবা পাওয়া যায়। ওই সম মাদক কারবারে জড়িত দুই যুবককে আটক করে পুলিশ।

টেকনাফে নির্বাচনের আগের রাতেই ‘মেম্বারপ্রার্থী’ গনি এক লাখ ইয়াবা ও সহযোগীসহ গ্রেপ্তার

এদিকে তথ্যানুসন্ধানে জানা যায়, ধৃত মাদক কারবারী জব্দ করা সিএনজির মালিক। তিনি ২৬ ফেব্রুয়ারি টেকনাফে অটোরিক্সা, সিএনজি, মাহিন্দ্রা, মালিক সমিতির অন্তর্গত শ্রমিক সংগঠনের আসন্ন নির্বাচনে ‘ক্রিকেট ব্যাট’ প্রতীক নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

সুত্র মতে, তার টার্গেট ছিল মোটা অংকের টাকা খরচ করে শ্রমিক নেতা নির্বাচিত হবেন। কিন্তু মাদকের চালানসহ পুলিশের হাতে ধরা খেয়ে তার মনের আশা পুরণ হলো না।

টেকনাফ থানার ওসি জানান, ধৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য কক্সবাজার আদালতে পাঠানো হবে।

পুলিশের দাবি, ধৃত দুই মাদক কারবারীসহ ইয়াবা পাচারে জড়িত তাদের একটা বড় সিন্ডিকেট রয়েছে। তাদেরও আইনের আওয়তায় নিয়ে আসতে পুলিশের মাদকবিরোধী চলমান অভিযান অব্যাহত থাকবে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ