ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কি.মি. যানজট

ডেস্ক রিপোর্ট
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনা এবং গৌরীপুর থেকে সৈয়দপুর পর্যন্ত অন্তত ৩৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

শুক্রবার (৪ মার্চ) সকালে ইলিয়টগঞ্জ এলাকায় একটি লরি দুর্ঘটনার কারণে সড়কে এই যানজট তৈরি হয়।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, লরি দুর্ঘটনায় সড়কে যানবাহন ধীরে চলছে। যার কারণে যানজট বেড়ে কুমিল্লার চান্দিনা থেকে দাউদকান্দি টোল প্লাজা পর্যন্ত বিস্তৃত হয়েছে।

কুমিল্লা থেকে ঢাকা যাচ্ছেন বেলাল আহমেদ নামের পানি উন্নয়ন বোর্ডের এক ঊর্ধ্বতন এক কর্মকর্তা। তিনি জানান, চাঁদপুর থেকে সকাল ৬টায় রওনা দেন। কুমিল্লা ক্যান্টনমেন্টে এসে গাড়ি থেমে যায়। বেলা ১১টায় তিনি চান্দিনার সদরে পৌঁছেছেন।

কুমিল্লার একটি বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক কাউসার নাহিদ। তিনি বলেন, গুরুত্বপূর্ণ কাজে জুমার নামাজের আগে ঢাকা যেতে হবে। যানজটে যাওয়া হলো না। এখন বাড়ি ফিরে যাবো।

গৌরীপুর থেকে কুমিল্লা আসা যাত্রী মাসুদ সানভী বলেন, সকাল ৮টায় বাড়ি থেকে রওনা দিয়েছি। বাসে বসেই আছি গাড়ি কোনো দিকে যায় না। সাড়ে জ্যামে সব আটকে আছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, দুর্ঘটনাকবলিত লরি উদ্ধারের কারণে জ্যাম লেগেছে। যানজট কমিয়ে আনার বিষয়ে পুলিশ কাজ করছে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ