‘সাহস থাকলে খালেদা জিয়াকে ছেড়ে দিন’

‘সাহস থাকলে খালেদা জিয়াকে ছেড়ে দিন’

রাজনীতি ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

খালেদা জিয়াকে সরকার মারাত্মক ভয় পায়। তিনি যদি বাইরে আসেন, গাড়িতে বসে যদি হাত দেখান, তাহলেই দেশের মানুষকে কেউ আটকে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সাহস থাকলে খালেদা জিয়াকে ছেড়ে দিন, বাইরে আসতে দিন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে আজ শুক্রবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির ছয়শ’র বেশি নেতা-কর্মীকে গুম করা হয়েছে। হাজারের বেশি নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। রফিকুল ইসলাম জনপ্রিয় নেতা বলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মিথ্যা মামলা, আক্রমণ করে লাভ নেই। দেশের মানুষ জেগে উঠেছে।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ ১০ টাকা কেজি দরে চাল, বিনা পয়সায় সার, ঘরে ঘরে চাকরি দেয়ার কথা বলেছিল। এখন চালের কেজি ৭০ টাকা। সার ১০০ টাকার বেশি। আওয়ামী লীগের সিল ছাড়া চাকরি পাওয়া যায় না। আবার টাকাও দিতে হয়।

সকাল ১০টার দিকে বিএনপির এই সমাবেশ শুরু হয়। সমাবেশে দলটির কয়েক শ’ নেতা-কর্মী অংশ নেন। সমাবেশের কারণে প্রেসক্লাবের সামনের দিকের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। অন্য পাশেও যানজট তৈরি হয়।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।