রামুর সংবাদকর্মী আবু বকরের বাবা আর নেই

Abu Bakar Father

বিশেষ প্রতিবেদক, কক্সবাজার
বিসিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম

কক্সবাজারের রম্যভূমি নামে পরিচিত রামুর সংবাদকর্মী, দৈনিক দিনকালের রামু ‍উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আবু বকর ছিদ্দিকের বাবা সৈয়দ জামান আর নেই। তিনি আজ শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১১টার দিকে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের খোন্দকার পাড়ার নিজের বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

সৈয়দ জামান দীর্ঘদিন ধরে চোখের অসুখে ভোগছিলেন। চিকিৎসা করতে গিয়ে তার বুকের সমস্যা দেখা দেয়। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কয়েকদিন চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা চট্টগ্রাম নেয়ার জন্য তাকে হাসপাতাল থেকে বাড়ি নেয়া হয়েছিল। চট্টগ্রামে নেয়ার আগেই তিনি নিজের বাড়িতে মারা যান।

আজ বাদে আছর ফতেখাঁরকুল ইউনিয়নের খোন্দকার পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে সাংবাদিক মুহাম্মদ আবু বকর ছিদ্দিকের বাবা সৈয়দ জামানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কক্সবাজার ভিশন ডটকম পরিবার। কক্সবাজার ভিশন ডটকম সম্পাদক ও প্রকাশক আনছার হোসেন এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ