ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তরুণী

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তরুণী

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে।

ভুক্তভোগী ওই তরুণী নিজেই সোমবার রাতে জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বিমান বন্দর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বরিশাল মহানগর পুলিশের বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বলেন, নগরীর এক তরুণী ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি প্রাথমিকভাবে তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে মামলা নেয়া হবে।

তবে নগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন অভিযোগটি মিথ্যা দাবি করেছেন। তিনি বলেন, ওই তরুণী তার আত্মীয়। তিনি রোববার বিয়ে করেছেন। এরপরই অজ্ঞাত কারণে তরুণী তার বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ তুলেছেন।

জসিম উদ্দিনের দাবি, রাজনৈতিক প্রতিপক্ষ তাকে ফাঁসাতে ওই তরুণীকে দিয়ে মিথ্যা অভিযোগ দায়ের করিয়েছে।

এদিকে লিখিত অভিযোগে তরুণী দাবি করেন, বিয়ের প্রতিশ্রতি দিয়ে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর জসিম বাসায় ঢুকে তাকে ধর্ষণ করেছে। এরপর ঘুরতে যাওয়ার কথা বলে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে জসিম তাকে একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে তরুণী গর্ভবতী হলে তাকে গর্ভপাতের ওষুধ খাওয়ানো হয় এবং নগরীর জেলা সদর হাসপাতালে নিয়ে গর্ভপাত করানো হয়। তরুণী তাকে বিয়ের জন্য চাপ দিলে গত ৫ মার্চ জসিম উদ্দিন দুইদিনের মধ্যে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। এরপর একপর্যায়ে জসিম তরুণীকে জানায়, তিনি বিবাহিত, তাকে (তরুণী) বিয়ে করা সম্ভব নয়।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ