সেই ঝর্ণার বাবাকে আ’লীগ থেকে বহিষ্কার!

বিয়ে নয়, টাকার বিনিময়ে ঝর্ণার সঙ্গে সম্পর্ক রাখতেন হেফাজত নেতা মামুনুল!

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

ফরিদপুর জেলার আলফাডাঙ্গায় হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত অনুমোদন দেয়া হয়।

একই সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগ চার নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি আমিনুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়ার সিদ্ধান্তও নেয়া হয় ওই সভায়।

জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনা সদস্য। তিনি গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের চার নম্বর ওয়ার্ড এর সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান। তিনি বলেন, গত ১২ এপ্রিল ওলিউর রহমনকে ‘কেন দল থেকে বহিষ্কার করা হবে না’ মর্মে কারণদর্শানো নোটিশ দেয়া হয়। ওই নোটিশে সাতদিনের মধ্যে বক্তব্য দেয়ার সময় দেয়া হয়। গত সোমবার ১৯ এপ্রিল ওই সাতদিন অতিবাহিত হয়ে গেছে। জবাব না পেয়ে বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী সভায় ওলিউরকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়। একই সঙ্গে চার নম্বর ওয়ার্ডের জ্যেষ্ঠ সহ-সভাপতি আমিনুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে বক্তব্য দেন সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সুজা মিয়া, খান আমিরুল ইসলাম, আব্বাস উদ্দীন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক আনিচুর রহমান ও ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।