প্রেমিকের ডাকে সাড়া দিয়ে গণধর্ষণের শিকার তরুণী

প্রেমিকের ডাকে সাড়া দিয়ে গণধর্ষণের শিকার তরুণী

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

দেশের অন্যতম উপকূলীয় জেলা ভোলায় মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী (২০)।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভুক্তভোগী ওই নারী পাঁচজনকে আসামি করে মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করতে পেরেছে।

গ্রেপ্তারকৃত হলেন বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল ফকিরের ছেলে মো. রাকিব (২৫) ও একই এলাকার বাসিন্দা মো. বাবুলের ছেলে মো. মিজান (২৩)।

মামলা সূত্র মতে, স্বামী পরিত্যক্তা ওই নারীর (২০) সঙ্গে প্রায় ৫-৬ মাস আগে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল রশিদের ছেলে মো. মিরাজের (২৫) মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন কথা বলার পর গত সোমবার (১৯ এপ্রিল) রাতে ওই নারীকে দেখা করতে বলে মিরাজ। পরে রাতে পাশের সুপারি বাগানে দেখা করতে যান ওই নারী। এসময় প্রথমে মিরাজ, পরে তার বন্ধু রাকিব ও মিজানসহ পাঁচজন মিলে গণধর্ষণ করে ওই নারীকে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. মাজহারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ভুক্তভোগী নারী মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ