কোয়ারেন্টিনে পুলিশের ‘ধর্ষণের শিকার’ সেই নারীর আত্মহত্যার চেষ্টা

কোয়ারেন্টিনে পুলিশের ‘ধর্ষণের শিকার’ সেই নারীর আত্মহত্যার চেষ্টা

সারাদেশ ডেস্ক
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

দেশের উত্তরাঞ্চল খুলনায় কোয়ারেন্টিনে থাকা অবস্থায় ‘ধর্ষণের শিকার’ সেই নারী আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে জেলা প্রশাসন।

খুলনার জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেন বলেন, ‘মঙ্গলবার রাতে তিনি আত্মহত্যার চেষ্টা করলে কোয়ারেন্টিনে থাকা অন্যরা তাকে রক্ষা করেন।’

খুলনা শহরের বাসিন্দা ওই নারী গত ৪ মে ভারত থেকে বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে আসেন। তাকে খুলনা পিটিআই সেন্টারে কোয়ারেন্টিনে রাখা হয়।

গত ১৩ ও ১৫ মে রাতে তাকে দুই দফা ধর্ষণের অভিযোগে মোখলেছুর রহমান নামে এক এএসআইকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

ডিসি হেলাল উদ্দিন বলেন, মঙ্গলবার কোয়ারেন্টিনে ওই নারীর ১৪তম দিন ছিল। রাতে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে তার তদারকের জন্য নারী পুলিশ সদস্য নিযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার ১৪তম দিনে তার কোভিড-১৯ পরীক্ষা হয়েছে। ফল নেগেটিভ হলে ছেড়ে দেয়া হবে বলেও জানান ডিসি।

তবে কেন ওই নারী আত্মহত্যার চেষ্টা করেন সে বিষয়ে প্রশাসন কিছু বলতে পারেনি।

জেলা প্রশাসনের কর্মকর্তারা বলছেন, মঙ্গলবার বিকেলে ওই নারী তাকে ছেড়ে দেয়ার দাবি জানিয়েছিলেন। কিন্তু কোভিড-১৯ পরীক্ষা না করে তাকে ছাড়া যায়নি।

কোভিড-১৯ মহামারীতে দুনিয়াব্যাপী মানুষ আতঙ্কে রয়েছে। তার মধ্যে ভাইরাসটির ভারতীয় ধরন নিয়ে নতুন উদ্বেগ রয়েছে। সংক্রমণ ঠেকাতে সরকার বিদেশ থেকে আসা সবাইকে ১৪ দিন কোয়ারেন্টিনে রাখা বাধ্যতামূলক করেছে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ