রোহিঙ্গা সন্ত্রাসিদের গুলিতে টেকনাফের ৩ সহোদর আহত

Teknaf Rohingya Attack

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ (কক্সবাজার)
বিসিবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসিদের গুলিতে স্থানীয় ৩ সহোদর ভাই গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহত ৩ সহোদরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) ভোররাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসতবাড়িতে রোহিঙ্গা সন্ত্রাসিরা হামলা ও গুলি চালায়। এ সময় হাবিবুর রহমানের তিন ছেলে রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬) গুলিবিদ্ধ হন।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (পুলিশ সুপার) মো: তারিকুল ইসলাম তারিক জানান, টেকনাফের জাদিমুড়া ক্যাম্পের পাশে স্থানীয় হাবিবুর রহমানের বসতবাড়িতে রোহিঙ্গা সন্ত্রাসিরা অতর্কিত হামলা করে লোকজনকে মারধর ও এলোপাতাড়ি গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় তিন ভাই।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

এপিবিএন অধিনায়ক জানান, হামলাকারি রোহিঙ্গা সন্ত্রাসিরা জাদিমুড়া ২৭নং ক্যাম্পে আশ্রয় নেয়া হাসেমুল্লা, মো. নুরু, আবু তাহের কালু, আব্দুর রহমান বেজি, আজিমুল্লাহ ও শুকুরসহ ১৫ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ